ব্রেকিং নিউজ
রাসুল (সা.) দুশ্চিন্তা থেকে মুক্তির জন্য যে দোয়া পড়তেন বিদায়ী শ্রেষ্ট শিক্ষিকা লিপিকা দস্তিদারের অবসরে যাওয়ায় বিদায় সংবর্ধনা ও সম্মাননা ক্রেষ্ট প্রদান ছেলে পর এবার কন্যা সন্তানের মা হলেন পরীমনি পাইকগাছা শাখার বাস মালিক সমিতি'র আহবায়ক কমিটি গঠন ঢাকায় মেট্রো স্টেশনের টয়লেট ব্যবহারে গুনতে হবে টাকা দাকোপ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, পুরুষ মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১৮ প্রার্থীর মনোনয়ন দাখিল
×

উমর ফারুক পঞ্চগড় জেলা প্রতিনিধি
প্রকাশ : ২/৪/২০২৪, ১:১৭:৫৬ PM

দ্বিতীয় বারের মতো, জনসমর্থনের শীর্ষে আওয়ামী লীগ নেতা ডাবলু

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে প্রচারণা ও জনসমর্থন আদায় করতে ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা। এরিই মধ্যে তেঁতুলিয়া উপজেলায় চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে একাধিক প্রার্থীর নাম প্রকাশ পেলেও ব্যাপক আলোচিত প্রার্থী হিসেবে দ্বিতীয় বারের মত নাম প্রকাশ করতে সক্ষম হয়েছে তেঁতুলিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী মাহমুদুর রহমান ( ডাবলু )।

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে প্রচারণা ও জনসমর্থন আদায় করতে ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা। এরিই মধ্যে  তেঁতুলিয়া উপজেলায় চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে একাধিক প্রার্থীর নাম প্রকাশ পেলেও ব্যাপক আলোচিত প্রার্থী হিসেবে দ্বিতীয় বারের মত নাম প্রকাশ করতে সক্ষম হয়েছে তেঁতুলিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী মাহমুদুর রহমান ( ডাবলু )।

এলাকার ব্যাপক উন্নয়ন মূলক কাজের পাশাপাশি সাধারণ মানুষকে ব্যাপক সহযোগিতার জন্যই বর্তমানে তিনি জনসমর্থনের শীর্ষে রয়েছেন । উপজেলার বিভিন্ন এলাকা ঘুরে সাধারণ মানুষের সাথে কথা বলে জানা গেছে, তিনি মানুষের বিপদে আপদে ব্যাপক সহযোগিতা সহ সবসময় সকলের পাশে থাকেন। যে কোন প্রয়োজনে তার কাছে গেলে কখনো নিরাশ হয়ে ফিরতে হয়নি কাউকে ।  এলাকাবাসীর কাছ থেকে জানা যায়,  কাজী মাহমুদুর রহমান ( ডাবলু ) একজন সৎ সাহসী এবং সুন্দর মনের মানুষ । যার মধ্যে নেই কোন হিংসা সকলের সঙ্গে প্রথমেই  সালাম দিয়ে হাসিমুখে কথা বলাটা জেন তার ছোটবেলার স্বভাব ।

আমরা দেখেছি ছাত্রজীবন থেকে শুরু করে মানুষের সেবা করে আচ্ছে। রোদ বৃষ্টি ঝড়ের মধ্যে অসহায় মানুষের পাশে গিয়ে সেবা করেছিলেন ।   নারীর উন্নয়ন,নারীর ক্ষমতায়ন , নারীদের পারিবারিক নির্যাতন প্রতিরোধ, নারী বান্ধব পরিবেশ, শিশুশ্রম বন্ধ করা ,শিশু সুরক্ষা  ও দূষণমুক্ত পরিবেশ গড়ে তুলতে এলাকায় বিশেষ ভূমিকা রেখেছেন । তবে এবার তেঁতুলিয়া উপজেলা কে একটি আদর্শ ও মডেল উপজেলা হিসেবে  গড়ে তুলতে সবার দোয়া ও সমর্থন চেয়েছেন । স্থানীয়রা জানান, যেহেতু তিনি নৌকা একজন কর্মী তাই আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে এবারেও তিনি বিপুল ভোটে বিজয়ী হয়ে উপজেলার উন্নয়ন করতে পারবে।

এবং সরকারি সকল সুযোগ সুবিধা সুষ্ঠু ভাবে জনগণ ভোগ করতে পারবে। এ বিষয়ে কাজী মাহমুদুর রহমান ( ডাবলু )  বলেন, মানুষ মানুষের জন্য , আমি সবসময় চেষ্টা করি সাধারণ মানুষের পাশে থাকতে। আমার উপার্জিত অর্থের মালিক শুধু আমি একা নই , এখান থেকে এলাকার উন্নয়ন মূলক কাজের বাস্তবায়নের পাশাপাশি সাধারণ মানুষকে সহযোগিতা করি। উপজেলায়  নির্বাচিত হওয়ার পর ব্যাপক উন্নয়ন মূলক কাজ করেছি সাধারণ মানুষের আরও কিছু সমস্যা রয়েছে । আর এই সমস্যাগুলো সমাধান করে সাধারণ মানুষের চাহিদা পূরণ করার জন্যই দ্বিতীয় বারের মত আসন্ন  উপজেলা পরিষদ নির্বাচনে এবারেও মনস্থির করেছি । আমি বিজয়ী হলে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করবো ইনশাল্লাহ্ ।